বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৫:৫৬

কর্পোরেট সংবাদ
মঙ্গলবার, ১২ মে ২০১৫ ০২:৪৬:৫৯ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

কক্সবাজারে বন্দুকযুদ্ধে আরো এক মানবপাচারকারী নিহত

জেলা ডেস্ক, দেশের বার্তা.কম

কক্সবাজার: কক্সবাজারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বেলাল হোসেন (৩৮) নামে আরো একজন মানবপাচারকারী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও'র ভুমিরায়াঘোনা গ্রামে পুলিশের সঙ্গে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলের ইউনিয়নের কাওয়ারপাড়া গ্রামের মোস্তাক আহমদের ছেলে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, মানব পাচারকারীরা গোপনে বৈঠক করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল ভূমিরায়াঘোনা এলাকায় অভিযান চালায়। এ সময় মানবপাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে পাচারকারীরা পিছু হটলে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় বেলাল হোসেনকে গ্রেপ্তার করে। আহত অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর থানার ওসি কাজী মতিউল ইসলাম জানান, নিহত বেলাল পুলিশের কালো তালিকাভুক্ত মানবপাচারকারী। তার বিরুদ্ধে মানবপাচার আইনে ছয়টি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত পাঁচ দিনের ব্যবধানে পাঁচজন মানব পাচারকারী নিহত হয়েছে কথিত বন্দুকযুদ্ধের ঘটনায়। এরমধ্যে গত ৮ মে টেকনাফে তিনজন, ৯ মে উখিয়ায় একজন এবং অপরজন আজ কক্সবাজার সদরে।


দেশের বার্তা/শাওন

 

সর্বশেষ খবর