বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৫:৫৫

বিনোদন
শনিবার, ০৬ মে ২০১৭ ১২:৩৫:৫১ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

বাহুবলী-২ না দেখায় চাকরি গেল যুবকের

 

মুম্বাই: বাহুবলী-২ দেখতে গত এক সপ্তাহ ধরেই সিনেমা প্রেমীরা হলমুখী। গোটা ভারত এখন উত্তাল। কাটাপ্পা কেন বাহুবলীকে হত্যা করেছিল সেই উত্তর খুঁজতে ২৯ বছর বয়সী মহেশ বাবু একটু ব্যতিক্রমী। ছয়দিন পার হয়ে গেলেও তিনি বাহুবলী দেখেননি। তাই তার কোম্পানি এ খবর শুনে বৃহস্পতিবার তাকে চাকরি থেকেই ছাঁটাই করে দিয়েছে।
 
তবে চাকরিচ্যুত করার কারণ দর্শানোর নোটিস দিয়েছিল কর্তৃপক্ষ। কিন্তু মহেশ বাবু কোনো সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাকে ছাড়পত্র ধরিয়ে দেয়া হয়। কোম্পানির একটি সূত্র দাবি করে, তার অপরাধটা শুধরানোর জন্য কোম্পানি যথেষ্ট সুযোগ দিয়েছিল, কিন্তু তিনি সেগুলো হেলায় হারান। খবর টাইমস অব ইন্ডিয়া।

মহেশ বাবুর সহকর্মী রাজামৌলিট্রাড বলেন, বস তাকে পুরো একদিনের ছুটি দিয়েছিল বাহুবলী-২ দেখতে। তার শুধু কাছের সিনেমা হলে গিয়েই ছবিটি দেখতে হত। আমরা আমাদের অফিসে বাহুবলী-২এর পোস্টার লাগিয়ে রাখলেও মহেশ বাবু কখনো ফিরেও তাকাননি।

 
এরপরও আমরা যখন তাকে সিনেমাটি দেখার জন্য জোর করি তখন তিনি উত্তর দেন- এই সিনেমা দেখলে কি আমার কর মওকুফ হয়ে যাবে। মহেশের কপটতা তখন ধরা পড়ে যখন সবাই বাহুবলী নিয়ে আলোচনা করতো। তখন তিনি চুপটি মেরে বসে থাকতেন। মহেশ বাবু ভোজপুরি সিনেমা বাদ্রিনাথ কি দুলহানিয়া নিয়েই কথা বলতে আগ্রহ দেখান।
 
ওই কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা এরপর গণমাধ্যমে বলেন, আমাদের কোম্পানিতে বুদ্ধিবৃত্তিক বিকাশ ও দৃঢ় মানসিকতার একটি উচ্চমান তৈরি করেছি। মহেশ সেই মান স্পষ্ট লঙ্ঘন করেছে। তিনি প্রায়ই ছোটখাটো অপরাধ করে থাকেন। তিনি এ কোম্পানির জন্য উপযুক্ত নন।
 
বাহুবলী-২ সিনেমা মুক্তির পর আট দিনেই ৮০০ কোটি রুপি আয়ের ক্লাবে প্রবেশ করেছে।

সর্বশেষ খবর