বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮, ০৬:০০

ইসলাম ও জীবন
বুধবার, ০৬ মে ২০১৫ ১১:২৭:২৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

‘রক্তের স্রোত বেয়েই এদেশে ইসলামের বিজয় ঘটবে’

স্টাফ রিপোর্টার, দেশের বার্তা.কম

হাটহাজারী: মতিঝেলের শাপলা চত্বরে নিহতদের রক্তের স্রোত বেয়েই এদেশে একদিন ইসলামের বিজয় আসবে বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামে আমির আল্লামা শাহ আহমদ শফী।

বুধবার হাটহাজারী কলেজ মাঠে শাপলা চত্বরে নিহতদের স্মরণে আয়োজিত হেফাজতের শানে রেসালাত সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- হেফাজতের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।

আল্লামা শফী বলেন, শাপলা চত্বরের রক্তে আল্লাহর এই জমিন আরো পবিত্র হয়ে উঠেছে। এই পবিত্র রক্তধারা বৃথা যাবে না, এই রক্তের  স্রোত বেয়েই এদেশে একদিন ইসলামের বিজয় ঘটবে, ইনশাআল্লাহ।

তিনি বলেন, শাপলা চত্বরের গণহত্যার বিচারের ভার আমরা আল্লাহর হাতে ছেড়ে দিলাম। হেফাজত নেতৃবৃন্দ ও আলেম-ওলামাদের বিরুদ্ধে সব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। মুফতি হারুন ইজহারসহ গ্রেপ্তারকৃত সকল আলেমকে অতিসত্বর মুক্তি দিতে হবে। মামলা ও জেল-জুলুমের ভয় দেখিয়ে আলেম-ওলামাকে দমানো যাবে না।

তিনি আরো বলেন, মুসলমানদের বায়তুল্লাহ তথা পবিত্র কাবা শরিফ উপস্থিত সৌদি আরবে। এই পবিত্র ভূমিকে কেন্দ্র করে শিয়া ও ইহুদিরা ষড়যন্ত্রে মেতে উঠেছে। এই ষড়যন্ত্র রুখতে আজ মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে।

হেফাজতের সিনিয়র নায়েবে আমিরের সভাপতিত্বে অনুষ্ঠিত শানে রেসালাত সম্মেলনে আরো বক্তব্য রাখেন, জামেয়া ইসলামিয়া পটিয়ার মুহাদ্দিস মুফতি মুজাফফর আহমদ, মাওলানা সালাহউদ্দিন নানুপুরী, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আনাস মাদানী, মাওলানা মুঈনুদ্দিন রূহী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা ইয়াকুব ওসমানী, মাওলানা ইসমাইল খান, মাওলানা আহমদ দিদার, মাওলানা ওসমান সাঈদী, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, মাওলানা মাহমুদুল হোসাইন, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী প্রমুখ।

দেশের বার্া/মাআশা

সর্বশেষ খবর