বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৭:৫৬

মিডিয়া
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী ২০১৭ ০৭:২৪:৫৮ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

সাংবাদিকদের উপর হামলাকারীর গ্রেফতার দাবি

   

 

 

চট্টগ্রামে দৈনিক মানবজমিনের ফটোসাংবাদিক রাজু দীক্ষিৎতের উপর হামলাকারী উজ্জ্বল কুমার চন্দ্র ওরফে সান্টুর গ্রেফতার দাবি জানিয়েছে এলাকাবাসী।

শনিবার টেরিবাজারে এবং বেলা আড়াইটায় নগরীর প্রেসক্লাব চত্বরে এলাকাবাসী ও টেরিবাজার রঘুনাথবাড়ী পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মানববন্ধন সমাবেশে এ দাবি জানানো হয়। সমাবেশে হামলা-পরবর্তী মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ভূমিদস্যু ও সন্ত্রাসী উজ্জ্বল কুমার চন্দ্র প্রকাশ সান্টুকে দ্রুত গ্রেফতার এবং আহত রাজু ও তার পরিবারের সদস্যদের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

রঘুনাথবাড়ী বিগ্রহ মন্দিরের সেবায়েত প্রণয় দীক্ষিতের সভাপতিত্বে ও অলক দীক্ষিৎ ও পুলক দীক্ষিৎতের পরিচালনায় এতে বক্তব্য রাখেন রঘুনাথ বাড়ি পূজা কমিটির সহ-সভাপতি পরিতোষ দেব, প্রবীর দীক্ষিৎ, দেবব্রত চক্রবর্তী, উৎপল দাশ, রায় কানু দাশ, মনসা মন্দিরের সেবায়েত স্বপন আচার্য, তপন আচার্য্য, ব্যবসায়ী রতন তালুকদার, রতন নাথ, চিত্রশিল্পী জগন্নাথ দে, উত্তম ঘোষ, নারায়ণ দাশ, মিন্টু চক্রবর্তী, রঘুনাথ মন্দিরের পূজারি রতন চক্রবর্তী প্রমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি টেরিবাজার রঘুনাথবাড়ী পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও রঘুনাথবাড়ী মন্দিরের উত্তরাধিকারী সাংবাদিক রাজু দীক্ষিৎতের উপর সান্টু হামলা চালায়।

সর্বশেষ খবর